মনির খান স্টাফ রিপোর্টার: নড়াইলের লোহাগড়া উপজেলার করফা প্রাইমারি স্কুল মাঠ প্রাঙ্গনে সেনাবাহিনী প্রধানের আগমনে হাজারো জনতার উপচে পড়া ভিড়ের মাঝে সেনাবাহিনী প্রধান জেনারেল মোঃ শফিউল আলম দুঃস্থ শীতার্ত জনসাধারণের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির মধ্য দিয়ে লোহাগড়া উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও ১২ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানগন সেনাবাহিনীর প্রধান কে ফুলের নৌকা সহ ফুলেল শুভেচ্ছা জানান।

 

এবং সকলের সাথে কৌশলাদি বিনিময় করেন। সাংবাদিক গন সেনাবাহিনী প্রধানকে তার আগমনের বিষয়টি জানতে চাইলে তিনি বলেন মূলত বর্তমান বাংলাদেশ সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণ চলছে আরো আধুনিকায়ন ও সেনাবাহিনীকে অত্যাধুনিক প্রশিক্ষণের মধ্যে দিয়ে প্রকৃত একজন যোদ্ধা হিসেবে প্রস্তুত করার লক্ষে আমি আমার জন্মভূমি এলাকায় পরিদর্শনে এসেছি।

 

এবং কিছু দুস্ত শীতার্ত জনসাধারণের মাঝে কম্বল বিতরণ করেছি। ও নিজের জন্মভূমি এলাকায় আসতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করেছেন বলে জানান। সেনাপ্রধান কালনা সেতু ও রেল লাইনের কাজ পরিদর্শন করেন। পরিশেষে লোহাগড়ার মানুষের সুন্দর জীবন ও সুস্বাস্থ্য কামনা করে লোহাগড়া থেকে বিদায় নেন।